• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০২:২৬ পূর্বাহ্ন

itell Vision 3 মোবাইল ফোন রিভিউ! হাইলাইটস

নিজস্ব প্রতিবেদক / ৩৭৩ বার দেখা হয়েছে
প্রকাশিত হয়েছেঃ বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২

itell Vision 3 মোবাইল ফোন রিভিউ!

                                        হাইলাইটস

 

 

itel Vision 3 ফোনে 6.6 ইঞ্চি HD এর সাথে Waterdrop Full Screen ডিসপ্লে রয়েছে ।
itel Vision 3 তে রয়েছে ফাস্ট চার্জার সুবিধা!
itel Vision 3 ফোনটিতে স্টোরেজ 32 জিবি ৰ়্যাম 2GB, up to 128gb.

 

 

itel অল্প দামে স্মার্ট ফোন মানে ভালো চলেও অনেক দিন ৷ বাংলাদেশে আইটেল মোবাইলের দাম কম হলেও অন্যান্য দেশে itel এর দাম ভিভো, হুয়ায়ের মতই ৷ itel Vision সিরিজের সব ফোনগুলাই ভালো চলছে ৷ বর্তমান itel বিশেষ লুকিং, স্টাইলিস করে তৈরী itel ফোনগুলো ৷ পৃথিবীর প্রায় সব দেশেই itel পাওয়া যায় ৷ বাংলাদেশে itel Vision 3 এর দাম মাত্র ৳8290 ৷ itel Vision 3 রিলিজ হয়েছে গত মাসের ২২ তারিখে!

 

 

 

itel Vision 3 ফোনটিতে Vision অন্য ফোনগুলোর মতই ডুয়েল ব্যাক ক্যামেরা রয়েছে 8MP Main Camera + Camera 3.0mp Depth Sensing

 

 

 

 

অটোফোকাস, এলইডি ফ্ল্যাশ ইত্যাদি বৈশিষ্ট্য এবং ফুল এইচডি ভিডিও রেকর্ডিং সহ ডুয়েল ক্যামেরা রয়েছে। সেলফি ক্যামেরাটি ৫ মেগাপেক্সেল, selfie look shinny ও dark light ৷ এটিতে ২ জিবি র‌্যাম, 1.4 গিগাহার্টজ কোয়াড কোর সিপিইউ । ডিভাইসটি ৩২ গিগাবাইট স্টোরেজ এবং 128 গিগাবাইট পর্যন্ত ডেডিকেটেড মাইক্রোএসডি স্লট সাপোর্ট করবে ৷ এই ফোনে একটি পিছনে মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে!

অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে এফএম রেডিও, ডুয়াল 4 জি সিম, ফেস আনলক ইত্যাদি।

!!!!!!!:শেষ কথা:!!!!!!!!

itel Vision 3 ফোনটি বাংলাদেশে খুব ভালো চলছে ৷ ফোনটি সবার চাহিদা মিটাবে ৷ ফোনটিতে ভালো দিক হলো ৫০০০ mAh ব্যাটারি ২৩+ ঘন্টা কথা বলার সুবিধা ৷ itel Vision 3 এর আরএকটা চমক হলো সামনে ৫mp ক্যামেরা যা বিশেষ করে সেলফির জন্য তৈরী!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ সম্পর্কিত আরও পড়ুন